banner
হোম » খবর » Contenido
Categoría producto

সাধারণ প্রতিপ্রভ এবং LED প্রতিপ্রভ পার্থক্য

- Nov 15, 2017 -

সাধারণ ফ্লোরসেন্ট বৈশিষ্ট্য:


প্রতিটি উভয় প্রান্তে ফ্লোরোসেন্ট আলো আছে একটি ফিলামেন্ট, আর্গন এবং পারদ ভাঁজ এর ট্রেস পরিমাণে ভরাট প্রদীপ, ফসফরের সাথে লেপানো প্রদীপের বাতি, দুইটি ইউভি পরিবাহী গ্যাস নির্গমনের মধ্যে ফিলামেন্ট, যাতে ফোফার নরম দৃশ্যমান আলো।


ফ্লোরসেন্ট ল্যাম্প কাজের বৈশিষ্ট্য: ল্যাম্প একটি উচ্চ ভোল্টেজ ইগনিশন প্রয়োজন শুরু হয়, স্বাভাবিক হাল্কা শুধুমাত্র ছোট বর্তমান, তারপর সরবরাহ ভোল্টেজ নীচে ল্যাম্প জুড়ে ভোল্টেজ অনুমতি দেয়।


LED ফ্লোরসেন্ট বাতি বৈশিষ্ট্য:


মূল বৈশিষ্ট্য হিসাবে উচ্চ মানের, স্থায়িত্ব, শক্তি সঞ্চয় ফ্লোরসেন্ট নেতৃত্বাধীন, প্রক্ষেপণ কোণ সমন্বয় পরিসীমা, সাধারণ 40W ফ্লোরোসেন্ট বাতি 15W উজ্জ্বলতা সমতুল্য। উচ্চ তাপমাত্রা, আর্দ্রতা-প্রমাণ, লিক-প্রমাণ। ভোল্টেজ ব্যবহার: 110V, 220V ঐচ্ছিক কভার বিকল্প কাচ বা পিসি উপাদান। ল্যাম্প এবং সাধারণ ফ্লোরসেন্ট বাতি একই।


70% বা তারও বেশি, 12W ফ্লুরোসেন্ট হাল্কা তীব্রতা সমতুল্য ফ্লোরোসেন্ট টিউবগুলির (নূন্যতম এবং স্টার্টার, 36W ফ্লোরোসেন্ট ল্যাম্পের জন্য প্রকৃত বিদ্যুত্ 42W থেকে 44W) আলোর উৎসের প্রযুক্তি, ডিজিটাল নকশা ব্যবহার করে LED ফ্লোরসেন্ট বাতি। প্রায় 10 গুণ সাধারণ বাতি, প্রায় রক্ষণাবেক্ষণ-বিনামূল্যে, কোন ঘন ঘন পরিবর্তে বাতি, নুড়ি, স্টার্টার প্রতিস্থাপন প্রয়োজন ফ্লুরোসর বাতি জীবন। সবুজ অর্ধপরিবাহী হালকা উৎস, নরম আলো, বিশুদ্ধ বর্ণালী, ব্যবহারকারীর দৃষ্টিশক্তি সুরক্ষা এবং শারীরিক স্বাস্থ্যের জন্য সহায়ক। 6000 K ঠান্ডা আলো উৎস আলোকসজ্জা নকশা মধ্যে শান্ত, মানবিক পার্থক্য অনুভূতি অনুভূতি দেয়, কিন্তু দক্ষতা ফোকাস এবং উন্নত করতে সাহায্য।